সিরাজদিখানে ভিমরুলের কামড়ে এক শিশুর মৃত্যু, আহত এক শিশু

0
19

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখানে ভিমরুলের কামড়ে ফাহাদ তালুকদার নামে সাড়ে ৩ বছরের এক শিশু মারা গেছে এবং মরিয়ম নামে ৪ বছরের অপর ১ শিশু আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে । ঘটনাটি ঘটেছে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ছোট পাউলদিয়া গ্রামে। ফাহাদের বাবার নাম মামুন তালুকদার এবং মরিয়মের বাবার নাম মফিজুল ইসলাম ।

এর আগে বৃহস্পতিবার বিকালে বাড়ির উঠানে খেলার সময় ফাহাদ ও মরিয়মকে ভিমরুলে কামড় দেয়। আহত অবস্থায় ২ জনকেই প্রথমে সিরাজদীখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় রাতেই ২ শিশুকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টায় ফাহাত তালুকদার মারা যায় এবং অপর শিশু মরিয়ম মিটফোর্ড হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.বদিউজ্জামান বলেন, ২ শিশুকেই হাসপাতালে নিয়ে আসছিল ২ জনের শরীরেই ভিমরুল অনেক জায়গায় কামড় দিয়েছে । তাদরে অবস্থা বেশী ভালো ছিল না বলে মিটফোর্ডে রেফার্ড করা হয়েছে ।

বয়রাগাদী ইউপি চেয়ারম্যান গাজী মো. আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনাটি খুবই মর্মান্তিক একই গ্রামের পাশা-পাশি বাড়ীর দুুই শিশুকে ভিমরুলে কামড় দিয়েছে ১ জন মারা গেছে অন্যজন ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন আছে ।