আফজালুর রহমান বাবুর রোগমুক্তি কামনায় সিরাজদিখানে দোয়া মাহফিল

0
16

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ও তার সহধর্মিনীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ এ দোয়া মাহফিলের আয়োজন করে।

রশুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ আলম ঢালির সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাগর আহমেদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ তাজুল ইসলাম পিন্টু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাশাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফারুক হোসেন ভূঁইয়া, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য জাহিদুল হক জাহিদ। রশুনিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন আল মাসুম, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা সেখ, বীর মুক্তিযোদ্ধা আ. সালাম মিয়ারশুনিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাঞ্চন ঢালী,সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ওমর ফারুক সজিব। রশুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল হোসেন,সাংগঠনিক সম্পাদক ওয়াসিম আহমেদ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দক্ষিণ তাজপুর মদিনা জামে মসজিদের ইমাম ও খতিব। পরে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়