দেশজুড়ে

মির্জাপুরে ২৫০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

  • 114
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্যা সংলগ্ন ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক থেকে অভিযান চালিয়ে ট্রাক গাড়ি তল্লাশি করে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারসহ ২৫০ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুর জেলার কোনাবাড়ি উপজেলার বাইমাইল গ্রামের শফি রহমানের ছেলে সোহেল রানা (২৪) ও লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার টংভাঙ্গা গ্রামের আফজাল হোসেনের ছেলে আনিসুর রহমান (২৫)।

পুলিশ জানায়, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা গাজীপুরগামী ট্রাকযোগে (ঢাকা মেট্রো- ১৫-৫৭৫৭) অবৈধ জিনিস বহন করা হচ্ছে, এমন গোপন সংবাদ পেয়ে পাকুল্যা নামক এলাকায় ট্রাকটি পৌছালে গাড়িটি থামিয়ে তল্লাশি করা হয়। সে সময় ২ জন মাদক ব্যবসায়ীকে (ট্রাকের চালক ও হেল্পার) গ্রেপ্তার করা হয় এবং ট্রাক তল্লাশি করে ২টি ব্যাগ থেকে ২৫০ বোতল ফেনসিডিল ও ট্রাক জব্দ করা হয়।

এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মির্জাপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-০৫/১০-০৯-২০২০। অভিযানে নেতৃত্ব দেয়া পুলিশ কর্মকর্তা (এস.আই) মুরাদ জাহান বলেন, তাদের বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।


  • 114
    Shares

Related Articles