খুলনায় জবি শিক্ষার্থীকে কুপিয়ে জখম করে মোটর সাইকেল ছিনতাই

0
97

আহছানুল আমীন জর্জ, খুলনা : খুলনা মহানগরীতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করে মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে নগরীর আমতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীকে এলাকাবাসী উদ্ধার করে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জখমে ওই শিক্ষার্থীর নাম শামীম গাজী শান্ত। তার বাড়ি শেখপাড়া এলাকায়। সে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

শান্তর পিতা দুলাল গাজী জানান, তার ছেলের ব্যবহৃত সুজুকি জিক্সার বাইকটি অনলাইনে বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছিল। তাই দেখে ক্রেতা সেজে ফোন দেয় একজন। এরপর গাড়ীর কাগজপত্র দেখার নাম করে বাসা থেকে ডেকে নিয়ে নগরীর শের-এ বাংলা রোডে আমতলা এলাকায় নিয়ে যায়। সেখানেই শান্তকে কুপিয়ে জখম করে। বেশ কয়েকজন মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে তার হাতের কব্জি কেটে আলাদা হয়ে গেছে। ব্যবহৃত মটর সাইকেল এবং মোবাইলটিও নিয়ে গেছে দুর্বৃত্তরা। গুরুতর অসুস্থ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানন্তর করা হয়। তার ছেলে করোনা পরিস্থিতির কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় বাড়িতে ছিলো।

সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মমতাজুল ইসলাম বলেন, ঘটনা প্রাথমিক ভাবে যা জানা গেছে তা হলো – শান্তর কাছে ৪০-৪৫ হাজার টাকা পাবে তার কিছু বন্ধু। বেশ কিছুদিন ধরে টাকা না দেয়ায় তাকে ধরে কুপিয়ে মোবাইল ও মোটর সাইকেল নিয়ে গেছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ গিয়েছিলো। মামলা হলে তদন্ত করে বিস্তারিত ঘটনা জানা যাবে।