শ্রীনগরে নতুন করে করোনায় আক্রান্ত ৩; মোট আক্রান্ত ৪৬

0
133

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে নতুন করে আরো ৩ জনের নমুনায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। রবিবার দুপুর ৩ টার দিকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৪৬, তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৯ জন ও ১ জন মারা গেছেন।

ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম জানান, নতুন আক্রান্তদের মধ্যে ২ জন পুরুষ ও ১ জন নারী। পুরষ ২ জনের মধ্যে ১ জনের বাড়ি রাঢ়ীখাল গ্রামে, তার বয়স ৫৪ বছর। অপরজন শ্রীনগর ইউনিয়নের ধাইসার এলাকার, তার বয়স ৩৩ বছর। আক্রান্ত নারীর বাড়ি ষোলঘর, তার বয়স ৪৩ বছর।

তিনি আরো জানান, এর আগে আক্রান্ত ৪৩ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ৮ জন,ষোলঘর ইউনিয়নে ৯ জন, শ্রীনগর ইউনিয়নে ১২ জন, অন্তর ইউনিয়নে ২ জন, রাঢ়িখাল ইউনিয়নে ৩ জন, আটপাড়া ইউনিয়নে ২ জন, ভাগ্যকুল ইউনিয়নে ২ জন, কোলাপাড়া ইউনিয়নে ২ জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন নার্স, ১ জন কর্মী ও তার ছেলে। শ্রীনগর উপজেলায় করোনা মুক্ত হয়েছেন ফৈনপুর গ্রামের মো. মহিউদ্দিন ও আফরিন আক্তার, গোল্ডেন সিটি এলাকার নুরুদ্দিন ও তার মেয়ে সানজিদা আক্তার, ষোলঘরে প্রথম শনাক্ত হওয়া নুরজাহান বেগম, ভাগ্যকূল ইউনিয়নের কামারগাঁও গ্রামের সাইফুর রহমান ও নার্গিস বেগম, বেজঁগাও গ্রামের রাজিব মোল্লা ও তার স্ত্রী সালমা আক্তার।

অপরদিকে রাঢ়িখাল ইউনিয়নের মাইজপাড়া গ্রামরে ১ বৃদ্ধ মারা যাওয়ার ৩দিন পর তার নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস ধরা পরে। ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম শ্রীনগর উপজেলার কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য সহকারীর সাথে যোগাযোগ করার পরামর্শ দেন।