ভেদরগঞ্জে আজও ১জন করোনায় আক্রান্ত,আক্রান্ত বেড়ে ১০ জনে

0
110

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নের ১জনের স্যাম্পলের ফলাফল কোভিড-১৯ পজিটিভ এসেছে। এ নিয়ে ভেদরগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১0 জন।

প্রাপ্ত রিপোর্টের পরিপ্রেক্ষিতে রবিবার (১৭ মে) দুপুর ২টা ৩০ মিনিটে জরুরী প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করেন জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মো. আবদুর রশিদ।

তিনি বলেন, ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নের ১জনের স্যাম্পলের ফলাফল কোভিড-১৯ পজিটিভ এসেছে। এ নিয়ে ভেদরগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১০ জন। তিনি আরও বলেন, আজকে শরীয়তপুর জেলায় মোট প্রাপ্ত পজিটিভ নতুন রোগী ৪ জন এবং ভেদরগঞ্জ উপজেলায় ১ জন। আক্রান্ত ব্যাক্তির ঢাকার সাথে যোগসূত্র আছে বলে মনে করা হচ্ছে।

এ সম্পর্কে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নের ১জনের স্যাম্পলের ফলাফল কোভিড-১৯ পজেটিভ এসেছে।খবর পাওয়ার সাথে সাথে উপজেলা প্রশাসন কর্তৃক উক্ত বাডি় লকডাউন করা হয়।আক্রান্ত ব্যক্তির সাথে যারা সংস্পর্শে এসেছেন তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দেয়া হয়।তাকে বাসাতেই রাখা হয়েছে এবং স্বাস্থ্যকর্মীরা তার তদারকি করছেন।