অসহায়দের ঈদ সামগ্রী দিলেন ছাত্রলীগ নেতা জয়

0
4

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: “যুক্তরাষ্ট্র প্রবাসী উদীয়মান ছাত্রলীগ নেতা জয় হোসেনের ব্যক্তিগত তহবিল থেকে টাঙ্গাইলের মির্জাপুরে অসহায় কর্মহীন অর্ধশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (১৬ মে) সকালে উপজেলার জামুর্কী ইউনিয়নের নিজ বাসভবন থেকে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত থেকে উক্ত সামগ্রী বিতরণ করেন, জামুর্কী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আলতাফ হোসেন, জামুর্কী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও পাকুল্যা বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসাইন। বিতরণকৃত ঈদ সামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, সেমাই ও ১টি সাবান করে সাবান রয়েছে।

জয় হোসেন বলেন, মহান আল্লাহ্ তা’য়ালা করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে আমি, আমার পরিবারসহ সবাইকে রক্ষা করুক এই কামনা করি। বৈশ্বিক এই মহামারিতে আমার এলাকার কিছু অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে জানিয়ে করোনা মোকাবেলায় তিনি সকলকে ঘরে থাকার আহ্বান জানান।

জয় হোসেন বর্তমানে, মার্কিন যুক্তরাষ্ট্র ছাত্রলীগের উপ-সমাজসেবা সম্পাদক, টাঙ্গাইলের মির্জাপুর সরকারি কলেজ ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। পূর্বেও তিনি জামুর্কী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।