দেশজুড়ে

ঈশ্বরগঞ্জে বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে বই বিতরন

  • 413
    Shares

এইচএম সাইফুল্লাহ, নিজস্বপ্রতিনিধিঃ ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ উপজেলার খৈরাটী গ্রামে প্রতিষ্ঠিত ‘শহীদ মতিন বিশেষ শিক্ষা একাডেমি’র প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশন-এর বইবিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। এছাড়াও বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিষ্ঠানকে হুইলচেয়ার প্রদান করা হয়।

মঙ্গলবার (৮সেপ্টেম্বর) অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মো. জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের উপদেষ্টা ও বাংলা একাডেমির উপপরিচালক, কবি, মুক্তিযুদ্ধ ও ফোকলোর গবেষক ড. আমিনুর রহমান সুলতান, ঈশ্বরগঞ্জ উপজেলার সমাজকল্যাণ অফিসার মোহাম্মদ মিজানুল ইসলাম আকন্দ, ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফা, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ।

শহীদ মতিন বিশেষ একাডেমির প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির চেয়ারম্যান মো. বজলুর রহমান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের উপদেষ্টা ছড়াকার শিলু রহমান, প্রতিষ্ঠাতা ও সভাপতি নূর নাহিয়ান, সহপ্রতিষ্ঠাতা ও সহসভাপতি মো. রাজন হোসাইন, সহপ্রতিষ্ঠাতা ও কোষাধ্যক্ষ মো. আশরাফুল ইসলাম সূর্য, সহপ্রতিষ্ঠাতা ও দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, সহপ্রতিষ্ঠাতা ও পরিচালক (প্রশাসন) মো. এনামুল হক, সাধারণ সদস্য মো. আশরাফুল আলম, বাংলাদেশ হুইলচেয়ার স্পোর্টস ফাউন্ডেশনের ময়মনসিংহ জেলা কমিটির সহকারী সমন্বয়ক আদনান রাজু ও আনারকলি বিজয়া এবং শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থীরা ও অভিভাবকবৃন্দ।


  • 413
    Shares

Related Articles