ধামরাইয়ে মুজিববর্ষ-২০২০ উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত

0
91

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও সরকার কর্তৃক ঘোষিত ২০২০ সাল মুজিববর্ষ -২০২০ উপলক্ষে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশব্যাপী বৃক্ষ রোপণ কর্মসূচি গ্রহণ করার আহবানে সাড়া দিয়ে ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনিরএর নির্দেশে মুজিব শতবর্ষ উপলক্ষে ধামরাই উপজেলা ছাত্রলীগের অন্যতম ইউনিট যাদবপুর ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (৭ই সেপ্টেম্বর) ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নে উপজেলা ছাত্রলীগের তত্বাবধানে যাদবপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত হয়েছে। এ’সময় ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ ও বিতরন করা হয়েছে।

এ”বৃক্ষ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাদবপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও যাদবপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক (উক্ত ইউপির ৩নং ওয়ার্ড সদস্য) মোঃ আইয়ুব আলী (এছাক)।এ’সময় ধামরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোঃ মাহবুব রহমান, ঢাকা জেলা উত্তর, ধামরাই উপজেলা ও যাদবপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।