দেশজুড়ে

শ্রীনগরে বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ; ধর্ষক পলাতক

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ৬৫ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে ৪ বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার দুপুরে শিশুটির মা বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। গত বৃহস্পতিবার বিকালে উপজেলার বেলতলী গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ধর্ষক ধলু মিয়া (৬৫) পলাতক আছে। প্রায় ১ মাস আগে একই দিনে শিশুটির বাবা ও চাচা মারা যায়। বাবা মারা যাওয়ার এক মাসের ব্যবধানে শিশুটির ওপর এমন বর্বোরোচিত ঘটনায় এলাকাবাসী ফুঁসে উঠেছে।

শিশুটির পরিবার সূত্র জানা যায়, বৃহস্পতিবার দুপুরে শিশুটি তাদের প্রতিবেশী ধলু মিয়ার বাড়িতে খেলতে যায়। এ সময় ধলু মিয়া তাকে ফুঁসলিয়ে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। সন্ধ্যায় শিশুটি বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পরে। এসময় শিশুটির মা তাকে গোসল করিয়ে খাবার খেতে দিলে শিশুটি কান্নাকাটি শুরু করে এবং তার মাকে বিষয়টি জানায়। শিশুটির মা সাথে সাথে বৃদ্ধ ধলু মিয়ার মেয়েকে ডেকে এনে ঘটনাটি জানায়। এর পর থেকেই ধলু মিয়া পলাতক রয়েছে।

স্থানীয়ভাবে একটি গ্রুপ বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে এবং থানায় অভিযোগ না দিতে চাপ সৃষ্টি করছে অভিযোগ। এ কারণে থানায় অভিযোগ দিতে দেরি হয়েছে বলে শিশুটির পরিবার দাবী করে।

এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button