রাত ১০:১৭ রবিবার ১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

বোদায় পৃথক অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুন ১২, ২০১৭ , ৯:৫৬ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

বোদা(পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় পুলিশ ও র‌্যাবের পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করা হয়েছে।

গতকাল সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১৩ এর একটি দল বোদা দেবীগঞ্জ মহাসড়কের সাকোয়া বাজারে জাহাঙ্গীর আলম (৪৫) কে ১৩১ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। জানা যায়, ধৃত জাহাঙ্গীর আলম উপজেলার পৌর সদরের হলপাড়া গ্রামের হবিবর রহমানের পুত্র। র‌্যাব আটকের পর তাকে বোদা থানা পুলিশের কাছে সোর্পদ করে। এদিকে বোদা পৌর এলাকার বাসস্ট্যান্ড থেকে ১২ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোদা থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার বিকেলে বোদা থানার ওসি (তদন্ত) আবু ছায়েম মিয়া ও সেকেন্ড অফিসার এস আই দ্বীন মোহাম্মদের নেতেৃত্বে পুলিশের একটি দল মাদকবাহী সিএনজিকে তাড়া করলে পালানোর সময় বাসষ্ট্যান্ড এলাকায় গতিরোধ করে পুলিশ তল্লাশী চালালে ১২ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী জুয়েল ইসলাম (২৯) কে আটক করে।

জানা যায়, ধৃত জুয়েল ইসলাম জেলা আটোয়ারী উপজেলা সাতখামার গ্রামের মনছুর আলীর পুত্র। বোদা থানার অফিসার ইনচার্জ একেএম নুরুল ইসলাম ঘটনার সতত্যা স্বীকার করে জানান দীর্ঘদিন ধরে তাঁরা প্রশাসনকে ফাঁকি দিয়ে সুকৌশলে মাদকের ব্যবসা করে আসছিল। বোদা থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

গত দুদিনে বোদা উপজেলায় মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযানে ২ জন সহ ব্যপক মাদক দ্রব্য উদ্ধার করায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এই প্রসংশনীয় উদ্যোগকে স্বাগত জানিয়েছে স্থানীয় সুশীল সমাজ।

Comments

comments