ইউএনও’র ওপর হামলা: প্রধান আসামি আসাদুল ৭ দিনের রিমান্ডে

0
90

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি আসাদুল হককে ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। রোববার (৬ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (আমলি আদালত-৭) মনিরুজ্জামান সরকারের আদালত রিমান্ড মঞ্জুর করেন। এর আগে আসাদুলকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দিনাজপুর গোয়েন্দা পুলিশের ওসি ইমাম জাফর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য বিচারকের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলাম। বিজ্ঞ বিচারক ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এদিকে ইউএনও’র ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি আসাদুল হককে শনিবার সন্ধ্যায় ঘোড়াঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব-১৩। পরে শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঘোড়াঘাট থানা পুলিশ দিনাজপুরের পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কাছে আসাদুলকে হস্তান্তর করে।

এই মামলার অপর আসামি রংমিস্ত্রি নবিরুল ইসলাম ও সান্টু কুমার রায়কেও শনিবার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিশির কুমার বসু। রোববার সকাল থেকে নবিরুল ও সান্টু রায়ের রিমান্ড শুরু হয়েছে।