ধামরাইয়ে কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন ভাইস-চেয়ারম্যান মুক্তা

0
98

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: মরনব্যাধী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে সারাদেশে লকডাউন চলছে। করোনার প্রকোপে সারাদেশ অচল হয়ে বেশীরভাগ মানুষ কর্মহীন হয়ে ঘরবন্দী বেকার অবস্থায় দুশ্চিন্তায় দিন অতিবাহিত করছে নিম্নআয়ের অসহায় হতদরিদ্র পরিবারের মানুষেরা।

করোনা কালে সমগ্র ধামরাই উপজেলায় কর্মহীন ঘরবন্দী অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বিরামহীন ভাবে কাজ করে যাচ্ছেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ যুব মহিলালীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশের মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ও ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র নির্দেশনায় নিজ উদ্যোগে ও নিজেদের অর্থায়নে খাদ্যসামগ্রী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে বিতরন করেছেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ যুব মহিলালীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা।

শনিবার (১৬ই মে) ধামরাই পৌরসভার ৭নং ও ৯নং ওয়ার্ডে ১০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে ।এই কার্যক্রম চলমান থাকবে ধামরাই উপজেলার পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড পাড়া মহল্লায়।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা ছাড়াও আরো উপস্থিত ছিলেন ডাঃ আলমগীর, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শফিক আনোয়ার শফি, ধামরাই পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আবু সাইদ, যুবলীগ নেতা ইমরান,তাঁতী লীগ নেতা খোকন,ছাত্র লীগ নেতা জাহিদ সহ এলাকার গন্যমান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ও অত্র এলাকাবাসী।

এ’সময় উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা বলেন মহামারী করোনাভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব শুরু থেকে মানণীয় প্রধানমন্ত্রীর আহবানে ও মানণীয় এমপি বেনজীর আহমদ সাহেবের নির্দেশে সমগ্র ধামরাই উপজেলাবাসীর পাশে ছিলাম, আছি এবং যে পর্যন্ত না এর অবস্হা স্বাভাবিক না হয় সে পর্যন্ত আমাদের এ’সহায়তা অব্যাহত থাকবে।