ডিএমপি দক্ষ অফিসার তৈরি করে : ডিএমপির কমিশনার

0
814

এস,এম,মনির হোসেন জীবন : ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম-বার বলেছেন, ডিএমপি দক্ষ অফিসার তৈরি করে। দেশের বেশিরভাগ জেলা ও ইউনিটে ডিএমপি থেকে যাওয়া দক্ষ অফিসাররা কাজ করছেন। আপনারা নতুন কর্মস্থলে চ্যালেঞ্জ নিয়ে সতর্কতার সাথে কাজ করবেন। আপনাদের ভবিষ্যৎ সাফল্য কামনা করি বলে জানান তিনি।

আজ শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার পদমর্যাদার দুইজন কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ডিএমপির এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ এতথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আজ বিদায় সংবর্ধনা পাওয়া দুইজন কর্মকর্তা হলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আবদুল বাতেন বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) সালেহ মোহাম্মদ তানভীর পিপিএম।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজ করার অভিজ্ঞতার বিষয়ে স্মৃতিচারণ করেন। এতে আরো বলা হয়, এ সময় বিদায়ী দুই কর্মকর্তার উদ্দেশ্যে ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার বাতেন ও তানভীর অত্যন্ত আন্তরিকতার সাথে তাদের দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ আবদুল বাতেন বিপিএম, পিপিএম কে ডিআইজি রাজশাহী রেঞ্জে হিসেবে বদলী করা হয়েছে এবং অতিরিক্ত পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর পিপিএম কে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার হিসেবে বদলী করা হয়েছে।