রাত ১০:৪৬ বৃহস্পতিবার ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

মির্জাপুরে ডাকাত-পুলিশের সঙ্গে গুলাগুলি

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : June 12, 2017 , 8:18 am
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

রাব্বি ইসলাম, টাঙ্গাইলঃ
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির সময় ডাকাত-পুলিশের সঙ্গে গুলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় এক ডাকাত গুলিবিদ্ধ ও পুলিশের এক (এএসআই)সহ দুই পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

গুলিবিদ্ধ ডাকাত সদস্য হত্যা, ডাকাতি ও মাদকসহ ৭ মামলার আসামি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার দিবাগত রাত্রে  টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পুষ্টকামুরী চরপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্র জানিয়েছেন, রবিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। এরই সুযোগে ডাকাত দলের সদস্যরা পুষ্টকামুরী চরপাড়া নামক এলাকায় যানবাহনে ডাকাতির চেষ্টা করে। পুলিশ ঘটনা জানতে পেরে ডাকাতদের ধরতে দুইপাশ থেকে ঘেরাও করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পুলিশের উপর গুলি চালায়। এ সময় পুলিশও নিজেদের আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়। এতে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময়ের সময় এক ডাকাত গুলিবিদ্ধ হয় এবং  ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ ডাকাতের নাম ইন্দ্র মোহন রাজবংশী (২৬)।

আহত ডাকাতকে আটকের পর টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত পুলিশ (এএসআই) মোনসের আলী ও এক কনস্টবলকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাঈন উদ্দিন বলেন, গুলিববিদ্ধ ডাকাত  ইন্দ্র মোহন রাজবংশী একজন পেশাদার ডাকাত। তার নামে ডাকাতি, হত্যা, ও মাদকসহ ৭টি মামলা রয়েছে। তার নের্তৃত্বে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রায়ই ডাকাতির ঘটনা ঘটে আসছে। আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়া হচ্ছে। পলাতক ডাকাতদেরও গ্রেফতারের অভিযান চলছে।

Comments

comments