কৃষকের ধান কাটতে গিয়ে পা ভেঙ্গে আহত কালীগঞ্জ পৌর মেয়র আশরাফ

0
94

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: অসহায় কৃষকদের ধান কাটতে গিয়ে পিছলে পড়ে পা ভেঙ্গে আহত হয়েছেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। তার ডান পায়ের একটি হাড় চটে গেছে। শনিবার হাসপাতাল থেকে ওই ভাঙ্গা পায়ে প্লাষ্টার ও চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে অবস্থান করছেন তিনি।

কালীগঞ্জ পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফ গত বৃহস্পতিবার দলীয় নেতা কর্মীদের নিয়ে পৌর এলাকার চাঁচড়া গ্রামে এক কৃষকের ধান কাটতে গিয়ে দূর্ঘটনায় পতিত হন তিনি।

মেয়রের সফর সঙ্গী আ’লীগের দলীয় নেতা কর্মীরা জানান, করোনার এই মহামারিতে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়াতে বিরামহীন ভাবে কাজ করছেন মেয়র আশরাফ। গত বৃহস্পতিবার বিকালে তিনি তাদেরকে সাথে নিয়ে চাঁচড়া গ্রামে আতিয়ারের রহমানে ২ বিঘা জমির ধান কাটতে যান। এ সময় অসাবধানতাবশত জমির আইলে পিছলে পড়ে তার পায়ে চোট পান। পরে তার পায়ে প্রচন্ড ব্যাথা দেখা দেওয়ায় পরদিন শনিবার তিনি কালীগঞ্জ হাসপাতালে ভর্তি হন।

কালীগঞ্জ হাসপাতলের ডাঃ সুলতান আহম্মেদ জানান, আহত পৌর মেয়রের পায়ে এক্্ররে করা হয়েছে। তার ডান পায়ের একটি হাড় চটে গেছে। ওই পায়ে পাল্টার শেষে চিকিৎসা দেওয়া হয়েছে। তাকে কমপক্ষে ৩/৪ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।