রাজধানী

নারায়ণগঞ্জে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনায় মোয়াজ্জিম সহ ১১ জনের প্রাণহানি

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর অদূরে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পশ্চিম তল্লা জেমস ক্লাব এলাকায় বায়তুল সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত শিশু,কিশোর,মোয়াজ্জিম ও মুসল্লিসহ ১১ জনের প্রাণহানি হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া আজ শনিবার সকাল সাড়ে ৯টায় গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে প্রথম মৃত্যু হয় জুয়েল (৯) নামের এক শিশুর। এরপর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মধ্যরাত থেকে আজ সকাল সোয়া ৯টার মধ্যে বাকি ১০ জনের মৃত্যু হয়। তারা হলেন- মসজিদের মোয়াজ্জিম ইব্রাহিম, দেলোয়ার, জুয়েল, জামান, জুবায়ের, হুমায়ুন কবির, মোস্তফা কামাল, রিফাত, জুনায়েদ ও কুদ্দুস বেপারি।

তিনি আরো জানান, এঘটনায় গত শুক্রবার রাতে অগ্নিদগ্ধ ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। তাদের মধ্যে আজ সকাল পর্যন্ত ১১জনের প্রাণহানি ঘটেছে।

এদিকে, আজ শনিবার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন সাংবাদিকদেরকে ১১জন মারা যাবার বিষয়টি নিশ্চিত করেছেন। ডা. সামন্ত লাল সেন জানান, এ পর্যন্ত এসি বিস্ফোরণের ঘটনায় শিশু ও মুয়াজ্জিনসহ ১১ জনের মৃত্যু হয়েছে। উল্লেখ্য, শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুল সালাহ জামে মসজিদে এশার নামাজ পড়ার সময় এসি বিস্ফোরণের ফলে এ দুর্ঘটনা ঘটে।

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button