জাতীয়

ইউএনওর ওপর হামলায় কাউকে ছাড় দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের ওপর দুষ্কৃতকারীদের হামলার ঘটনায় কঠোর অবস্থানে রয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, ইউএনওর ওপর হামলায় জড়িতদের কাউকে ছাড় দেয়া হবে না।

শুক্রবার দুপুরে ধানমন্ডির নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। স্বাস্থ্যমন্ত্রী বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। তাৎক্ষণিক ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে কাজ করছে আইনরক্ষাকারীরা। এ ঘটনায় দুইজন আটক আছে। কাউকেই ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, সুশাসন প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রীর নির্দেশে কাউকেই ছাড় দেয়া হচ্ছে না। দেশে সুশাসন প্রতিষ্ঠায় কাজ করছে সরকার। এদিকে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের অস্ত্রোপচারের পর ভোর রাতেই জ্ঞান ফিরেছে। বর্তমানে তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বুধবার রাতে ঘোড়াঘাট উপজেলা পরিষদ ক্যাম্পাসে ইউএনওর বাসভবনের ভেন্টিলেটর দিয়ে বাসায় ঢুকে ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলা হয়। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার ভোরে হাকিমপুর উপজেলার কালীগঞ্জ থেকে স্থানীয় এক যুবলীগ নেতাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button