পুঠিয়ায় নবম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

0
81

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় নাজমুন নাহার তমা (১৪) নামের এক নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। অপহরণের শিকার তমা উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নন্দনপুর গ্রামের সাইদুর রহমানের মেয়ে। গতকাল মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) সকাল সোয়া নয়টার সময় উপজেলার কৈপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরে ভুক্তভোগি স্কুল ছাত্রীর পিতা বাদি হয়ে পুঠিয়া থানায় এক অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নন্দপুর গ্রামের সাইদুর রহমানের মেয়ে ও ফুলবাড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী তমা প্রতিদিন সকাল নয়টার সময় প্রইভেট শিক্ষক অলির বসত বাড়িতে প্রাইভেট পড়তে যায়। সেই সুযোগে উপজেলার চক দুর্লভপুর গ্রামের জুলমত আলীর ছেলে কামরুল হাসান (৩০) যাতায়াতের পথ রোধ করে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব সহ বিভিন্ন ভাবে উত্যক্ত করতো।

সে তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গতকাল মঙ্গলবার প্রাইভেট পড়তে যাওয়ার পথে কৈপুকুরিয়া গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে কামরুল হাসান তার সহযোগী মেহেদী হাসান, জুলমত আলী, আলাল ও জুয়েল তমাকে জোরপূর্বক অপহরণ করে মাইক্রোবাসে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে বিষয়টি জানাতে পেরে তমার বাবা সাইদুর রহমান ও তার আত্বীয়রা বিভিন্ন স্থানে খোঁজা খোজি করে না পেয়ে পুঠিয়া থানায় অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে পুঠিয়া থানা অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, মেয়েটির বাবা ৫ জনের নামে অভিযোগ দিয়েছে। মেয়েটিকে উদ্ধারের চেষ্টার পাশাপাশি আসামিদের আটকের চেষ্টা চলছে।