দেশজুড়ে

করোনা আক্রান্ত জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহী জেলার আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ আজ করোনায় আক্রান্ত হয়েছেন। জানাযায় গত কয়েকদিন থেকে তিনি জ্বর সর্দি কাশিতে ভুগছিলেন। আজ সকালে তার নমুনা রামেক হাসপাতালের ল্যাবে পাঠানো হলে রিপোর্ট পজেটিভ আসে।

এর আগে পুঠিয়ার সংসদ সদস্য ডাঃ মনসুর রহমান, উপজেলা চেয়ারম্যান জিএমহিরা বাচ্চু, আওয়ামিলীগের আরেক নেতা ইব্রাহিম ফকির এর রেজাল্ট পজেটিভ আসায় তারা সবাই চিকিৎসাধীন রয়েছে। মাননীয় সাংসদ সদস্য ডাঃ মনসুর রহমান ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। বাকি নেতারা নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন বলে জানাযায়। আহসান উল হক মাসুদের সাথে মুঠোফোনে কথা হলে তিনি এই করোনা পজেটিভ এর কথা জানান। এবং রিপোর্ট পজেটিভ আসায় তিনি নিজ বাড়িতেই আইসোলেসনে আছেন বলে জানান।

এদিকে পুঠিয়ার আর এক নেতা জেলা পরিষদের সদস্য আবুল ফজল ও উপজেলার আরো ২ ইউনিয়ন চেয়ারম্যান আক্রান্ত হয়েছিলেন। তারা বর্তমানে করোনা মুক্ত ও সুস্থ আছেন বলে জানান তার ঘনিষ্ঠজনরা। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ১২৪ জনে ছাড়ালো। যা অন্য উপজেলার চাইতে বেশি। বিশিষ্টজনেরা এ জন্য সামাজিক দূরত্ব বজায় না রেখে চলাফেরাকেই দায়ী মনে করছেন। এছাড়াও বিভিন্ন উপজেলা ও শহর থেকে আসা আরো কিছু আক্রান্ত রোগী তাদের পুঠিয়ার নিজ বাড়িতে আইসোলেসনে থেকে চিকিৎসা নিচ্ছিন বলে জানাযায়।

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button