দেশজুড়ে

কালীগঞ্জে সাংসদ কন্যার তত্ত্বাবধানে ফ্রি সবজি বাজার


কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে থেমে গেছে স্বাভাবিক জনজীবন। দেশের বিভিন্ন স্থানে চলছে অঘোষিত লকডাউন। নিজ নিজ গৃহে থাকতে বলা হচ্ছে সবাইকে। ফলে ভোগান্তিতে পড়েছে দিন মজুর ও খেটে খাওয়া মানুষগুলো। এ সকল অসহায় দরিদ্র মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সাংসদ কন্যা ডরিন।

ঝিনাইদহের কালীগঞ্জ মেইন বাসটার্মিনাল চত্তরে কর্মহীন খেটে খাওয়া ও নিম্নআয়ের মানুষের মাঝে ভ্যানে করে বিনামূল্যে তাজা কাঁচা সবজি বিতরন করেছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের কনিষ্ঠ কন্যা ও কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক মুমতারিন ফেরদৌস ডরিন।

‘ফ্রি সবজি বাজার’ নামে চালু করা এ কার্যক্রমে তিনটি ভ্যান গাড়িতে রাখা হয়েছে মিষ্টি কুমড়া, ঢেরশ, লাউ, পুইশাক, বরবটি ও ঝাল। শুক্রবার বিকালে অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী নিজেই সবজি বিতরন করলেন সাংসদ কন্যা ডরিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসেন জুয়েল, চুয়েট ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অতনু মুখার্জী প্রমুখ।

এ বিষয়ে সাংসদ কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন বলেন “দেশের এই সঙ্কটকালীন মূহুর্তে ছাত্রলীগের দায়িত্ব ও মানুষের প্রতি কর্তব্যবোধ থেকে তিনি এগিয়ে এসেছেন” ভবিষ্যতে এই ধারা অব্যাহত রাখবেন বলেও জানান তিনি।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button