ধামরাইয়ে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

0
83

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বাষিকী উপলক্ষে সোমভাগ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শোকাাবহ ১৫ই আগষ্ট ফি শীর্ষক আলোচনা সভা, দোয়া মাহফিল ও ফ্রী চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠান সোমবাগ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল মোত্তালিব এর সভাপতিত্বে এ’অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

আজ শুক্রবার (২৮শে আগষ্ট-২০২০ খ্রীস্টাব্দ) সকালে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ ফ্রী চিকিৎসা সেবা ক্যাম্প উদ্বোধন করেন। সকাল আটটা থেকে শুরু করে সারাদিন ব্যাপি আনুমানিক পাঁচ শতাধিক রোগিকে চিকিৎসা দেওয়া হয়।

ভালুম আতাউর রহমান খান কলেজের প্রভাষক মো. আওলাদ হোসেনের পৃষ্টপোষকতায় এমন ব্যাতিক্রম আয়োজন করা হয়। পরে এক হাজার মানুষকে গণভোজ করান সোমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাহার আলী।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ যুব মহিলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, সোমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাহার আলী, সোমবাগ আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আঃ রফিক, প্রভাষক আওলাদ হোসেন সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।