দেশজুড়ে

ধামরাইয়ে ইমাম-মোয়াজ্জিনদের ঈদ সামগ্রী ও আর্থিক অনুদান দিলেন পৌর মেয়র

  • 25
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাব এর কারণে সরকারি নির্দেশনা মোতাবেক তারাবির নামাজ আদায় করায় ও মানবিকতা বিবেচনায় ধামরাই পৌরসভার বিভিন্ন মসজিদের ৭৫ জন ইমাম-মোয়াজ্জিনকে ঈদসামগ্রী ও আর্থিক অনুদান দিয়েছেন ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

বৃহস্পতিবার (১৪ই মে) ধামরাই পৌরসভা মিলনায়তনে এ ঈদ সামগ্রী ও অনুদান প্রদান করা হয়। এসময় পৌরসভার ৪৫ জন ইমামকে সাত হাজার টাকা করে ও ৩০ জন মোয়াজ্জিনকে তিন হাজার করে টাকা দেয়া হয়। একই সঙ্গে ঈদ উপলক্ষে প্রত্যেককে ১০ কেজি করে চাউল, চিনি, সেমাইসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই থানার অফিসার( ওসি) দীপক চন্দ্র সাহা, পৌরসভার প্যানেল মেয়র ও পৌর কাউন্সিলর (৮নং ওয়ার্ড) মোঃ শহিদুল্লাহ, উপজেলা ইমাম পরিষদের সভাপতি মুফতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, ধামরাই প্রেসক্লাবের সভাপতি আবু হাসান প্রমুখ।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে মুক্ত থাকতে সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। করোনা ভাইরাস একটি ছোঁয়াচে রোগ। সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে।

ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন , মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে পৌর এলাকার প্রায় পাঁচ হাজার অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য হোম কোয়ারেন্টাইনে থাকায় পৌর এলাকার সাত হাজার পরিবারকে শুভেচ্ছা উপহার হিসেবে চা, মুড়ি ও বিস্কুটের প্যাকেট বাড়ি বাড়ি পৌছে দেয়া হয়েছে।


  • 25
    Shares

Related Articles