দেশজুড়ে

খানসামায় ব্যক্তি উদ্যোগে শাকসবজির বীজ এবং সেমাই বিতরন করলেন লিয়ন চৌধুরী


চৌধুরী নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দেশে খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণে দিনাজপুর জেলার প্রান্তিক কৃষকদের জন্য বিনামুল্যে শাক-সবজির বীজ বিতরণ কার্য্যক্রমে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন পল্লী উন্নয়ন ইসলামী সংস্থা এবং মাই ফ্রেশ ওয়াটার টেকনোলজি‘র ব্যবস্থাপনা পরিচালক মো: লিয়ন চৌধুরী ।

দিনাজপুরের খানসামা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গতকাল দুপুর ৩টায় উপজেলা কৃষি কর্মকর্তা আফজাল হোসেনের হাতে এক হাজার প্যাকেট বিভিন্ন শাক সবজির বীজ তুলে দেন পল্লী উন্নয়ন ইসলামী সংস্থা এবং মাই ফ্রেস ওয়াটার টেকনোলজির ব্যাবস্থাপনা পরিচালক লিয়ন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন খানসামা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম। খানসামা থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা আফজাল হোসেন, পল্লী উন্নয়ন ইসলামী সংস্থা এবং মাইফ্রেশ ওয়াটার কোম্পানির স্বত্বাধিকারী মো. লিয়ন চৌধুরী।

অপর দিকে লিয়ন চৌধুরী বিকাল ৪ টায় খানসামা হোসেন পুর মাদ্রাসা মাঠে ৫০০ জন মানুষের হাতে উপহার সামগ্রী বিতরন করেন।

করোনার প্রাদুর্ভাবে দেশ ব্যাপী চলছে সাধারন ছুটি। এতে কর্মহীন হয়ে পড়েছে মানুষরা। কর্মহীন ও দরীদ্র মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেন লিয়ন চৌধুরী। উপহার সামগ্রী তুলে দেন মানুষের হাতে।

উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে ছিলো ১ কেজি চিনি, ১কেজি সেমাই, ১কৌটা দুধ।

তিনি সমাজের বিত্তবান লোকদের এই কাজে সহযোগিতার হাত বাড়ানোর জন্য আহবান জানান। উপহার সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব উল ইসলাম, খানসামা থানার অফিসার ইনচার্জ কামাল হোসাইন, পল্লী উন্নয়ন ইসলামী সংস্থা ও মাইফ্রেস ওয়াটার টেকনোলজির ব্যাবস্থাপনা পরিচালক লিয়ন চৌধুরী, মোনাজাত হোসেন চৌধুরী সহ আরো অনেকে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button