রাজধানী

রাজধানীতে ৬৩ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কদমতলী থানার মাতুয়াইল এলাকায় গোপনে অভিযান চালিয়ে ৬৩ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রমজান মিয়া (৫০), মোঃ দিলু মিয়া (৪৮) ও মোঃ রমজান মিয়া (২০)। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা তেজগাঁও বিভাগের একটি টিম বুধবার সন্ধ্যা রাত পৌনে ৭টার দিকে রাজধানীর কদমতলী থানার মাতুয়াইলে শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটর সামনে থেকে তাদের গ্রেফতার করে।এসময় তাদের কাছ থেকে একটি মোবাইল জব্দ করা হয়েছে।
ডিএমপির এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ এতথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, গোয়েন্দা তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারি পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারী এই অভিযানে নেতৃত্ব দেন। কতিপয় মাদক ব্যবসায়ী একটি সবজির পিকআপে ভেতরে গাঁজা লুকিয়ে কুমিল্লা থেকে ঢাকায় আনছেন, এমন তথ্যের ভিত্তিতে বুধবার বিকালে ডিবি পুলিশের টিম যাত্রাবাড়ী মোড়ে অবস্থান করে।

ডিএমপির সংবাদ বিঞ্জপ্তিতে আরো বলা হয়, মাদক ব্যবসায়ীরা কৌশল হিসেবে যাত্রাবাড়ীতে না এসে মাতুয়াইলে গাঁজাসহ নেমে যাবে জানলে মাতুয়াইলে অবস্থান করে ডিবি পুলিশের টিম। অবস্থানকালে দেখা যায় তিনজন লোক চটের বস্তা নিয়ে মাতুয়াইলে শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটর সামনে দাঁড়িয়ে আছেন আর একজন ভ্যান ভাড়া করার জন্য ডাকছেন। পুলিশ তাদের দিকে অগ্রসর হলে তারা দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তিনজনকে ধরে ফেলে পুলিশ। এরপর তাদের কাছে থাকা তিনটি চটের বস্তা তল্লাশী করে স্কসটেপে মোড়ানো ৬৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরে বিক্রির জন্য নিয়ে আসেন। কৌশল হিসেবে তারা সবজির পিকআপের মধ্যে গাঁজা লুকিয়ে আনেন।

এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির কদমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে সংবাদ বিঞ্জপ্তিতে উল্লেখ করা হয়।

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button