দেশজুড়ে

বাগমারায় আ”লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সংঘর্ষ, সাংবাদিক লাঞ্ছিত

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে সংঘর্ষে সাংবাদিকসহ ১০ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান আজ শনিবার দুপুরে তাহেরপুর পৌর এলাকার সাধারন সম্পাদক প্রার্থী আর্ট বাবু তার কয়েকজন সহযোগী নিয়ে ডিগ্রি কলেজ মাঠে জড়ো হন। এসময় তাহেরপুর পৌর মেয়র বর্তমান সাধারন সম্পাদক আবুল কালাম ও তার বিশ পঁচিশজন সহযোগীকে নিয়ে আট বাবুর সহযোগীদের উপর হামলা চালায়। পরে লাঠি পেটা করে সেখান থেকে তাদের বের করে দেয়। এতে আর্ট বাবুর আট থেকে দশজন কর্মী আহত হয়।

ত্রি-বাষিক সম্মেলনের প্রধান অতিথি বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার উপস্থিতিতে পুলিশের সামনে মেয়র কালামের নির্দেশে এই হামলার ঘটনা ঘটে। এই ছবি তুলতে গেলে সময় টিভির চিত্র সাংবাদিক হাবিবুর রহমান পাপ্পুকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

এসময় তার ক্যামেরা ভাংচুর করে। পরে অতিরিক্ত পুলিশ পাহারায় আর্ট বাবু ঘটনাস্থল ত্যাগ করেন। পেশাগত দায়িত্ব পালনের সময় সংবাদ কর্মীদের উপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন সাংবাদিকেরা।

Comments

comments