দেশজুড়ে

মাগুরা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে জায়গা পেলেন সাহাবুদ্দিন

মতিন রহমান, মাগুরা জেলা সংবাদদাতা : বাংলাদেশ ছাত্রলীগের মাগুরা জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১১-ই ফেব্রুয়ারি-২০২০) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খাঁন জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত মাগুরা জেলা শাখার মোট ১৬৬ জন সদস্য বিশিষ্ট কমিটির পূর্নাঙ্গ তালিকা অনুমোদিত দেয়।

এতে মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে মীর মেহেদী হাসান রুবেল এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ আলী হোসেন মুক্তাকে নির্বাচিত করা হয়েছে। উল্লেখ্য গতবারের জেলা ছাত্রলীগ কমিটিতেও তারা একই পদের দায়িত্ব পেয়েছিলেন।

এদিকে মাগুরা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পেলেন মাগুরা সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদের দায়িত্বে থাকা মাগুরা সদরের শত্রুজিৎপুর ইউনিয়নের কৃতিসন্তান মোঃ সাহাবুদ্দিন ইসলাম সবুজ।

সাহাবুদ্দিন উক্ত ইউনিয়নের রুপদাহ গ্রামের আওয়ামীলীগ নেতা-মোঃ লুৎফর রহমানের পুত্র। আওয়ামলীগ পরিবারের সন্তান সাহাবুদ্দিন ইসলাম সবুজ একজন তরুণ মেধাবী, সৎ,ও সাহসী ছাত্রনেতা হিসেবে সকলের নিকট খুব প্রিয় ও পরিচিত মুখ।

এছাড়া ছাত্রলীগের কর্মী হিসেবে দলের বিভিন্ন কর্মসূচীতে রাজপথ কাঁপানো এই ছাত্রনেতার কর্মকান্ডে সন্তোষ্ট হয়ে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগের পক্ষ থেকে তাকে এই গুরুত্বপূর্ণ পদ দেওয়া হয়েছে বলে মন্তব্য করেন সাহাবুদ্দিন ইসলাম সবুজের শুভাকাঙ্ক্ষীরা।

বাংলাদেশ ছাত্রলীগের জেলা পর্যায়ে এই গুরুত্বপূর্ণ পদে জায়গায় পাওয়ার ব্যাপারে সাহাবুদ্দিন ইসলাম সবুজ বলেন, তার উপর ছাত্রলীগের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের ছাত্রনেতারা যে দায়িত্ব অর্পন করছেন তিনি সেটা সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবেন।

সেই সঙ্গে তিনি আরো বলেন, তার ছাত্র রাজনীতি জীবনের আদর্শ মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখরের রাজনৈতিক আদর্শ অনুসরণ করে তার পথচলা সুগম করতে চান। সাহাবুদ্দিন ইসলাম সবুজ মাগুরা সরকারি কলেজের বিএম শাখার ছাত্র।

Comments

comments