শিক্ষা

ঢাবির সিন্ডিকেট সদস্য হলেন ঢাকা কলেজের অধ্যক্ষ

দ্বিতীয় বারের মতো ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সিন্ডিকেট এবং সিনেট সদস্য নির্বাচিত হয়েছেন ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদ। এর আগেও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট ও সিনেট সদস্য নির্বাচিত হয়েছিলেন। গত বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কলেজের জনসংযোগ বিভাগ এই তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক নেহাল আহমেদ বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট ও সিনেট সদস্য ছাড়াও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সিনেট সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।

অধ্যাপক নেহাল আহমেদ বলেন, ‘প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য আমার সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে। এছাড়া সাত কলেজের শিক্ষার্থীদের পড়াশোনা থেকে শুরু করে সার্বিক বিষয়ে মানোন্নয়নের জন্যও প্রচেষ্টা অব্যাহত থাকবে।’

তাছাড়াও অধ্যাপক নেহাল আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের বিভিন্ন সমস্যা সমাধানের বিশেষ ভূমিকা পালন করে আসছেন। সাত কলেজের শিক্ষার্থীদের সর্বোচ্চ সুযোগ সুবিধা নিশ্চত করতে তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ৫মে অধ্যাপক নেহাল আহমেদ ঢাকা কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব লাভ করেন। এর আগে, তিনি ঢাকা কলেজের উপাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Comments

comments