দেশজুড়ে

শ্রীনগরে ভুয়া ডিবির দুই সদস্য গ্রেফতার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে র‌্যাবের অভিযানে মাহমুদ হাসান (৩২) ও সাইফুল ইসলাম (৩৭) নামে ভুয়া ডিবির দুই সদস্য গ্রেফতার হয়েছে। ১৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে শ্রীনগর-দোহার সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের বহনকারী মাইক্রোবাস, ডিবির জ্যাকেট, হ্যান্ডকাফ, ওয়াকিটকি, অত্যাধুনিক লাইটার পিস্তল, বেতের লাঠি, পাটের রশি, কষ্টটিপ, মুখ বাধার গামছা, অফিসিয়াল ব্যাগ ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা ভুয়া ডিবির পরিচয় দিয়ে মুন্সীগঞ্জ, কুমিল্লাসহ দেশের বিভিন্নস্থানে ডাকাতি করে আসছিলো। ডাকাত মাহবুব হাসান পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলার মাদারবুনিয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে ও ডাকাত সাইফুল ইসলাম রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বুজরুক সন্তেষপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে।

র‌্যাব এক বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-১১ এর কমান্ডার জেলার পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে সংগীয় র‌্যাব সদস্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীনগর-দোহার সড়কের দামলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ডাকাত বহনকারী একটি মাইক্রোবাস অবস্থান করেছে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেলে মাইক্রোবাস ফেলে ডাকাত সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় দৌড়ে মাহবুব হাসান ও সাইফুল ইসলাম নামে দুই জনকে গ্রেফতার করা হয়। বাকি ৪-৫ জন ডাকাত সদস্য পালিয়ে যায়। এ সময় তাদের গাড়ীসহ ডিবির জ্যাকেট, হেন্ডকাফ, বেতের লাঠি, ওয়াকিটকি, রশি, ব্যাগ, মোবাইল ফোনসহ নগদ টাকা উদ্ধার করা হয়। র‌্যাব আরো জানায়, এই চক্রটি বিভিন্ন জেয়ায় ভুয়া ডিবির পরিচয় দিয়ে তুলে নিয়ে টাকা আদায়সহ ডাকাতি করে আসছিলো। এ বিষয়ে শ্রীনগর থানায় মাহমুদ হাসান ও সাইফুল ইসলামের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

Comments

comments