দেশজুড়ে

ভেদরগঞ্জে নতুন করে আরো এক নারী করোনায় আক্রান্ত

  • 3
    Shares

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ২০ বছর বয়সী নারীর স্যাম্পলের ফলাফল কোভিড-১৯ পজেটিভ এসেছে। এ নিয়ে ভেদরগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৯ জন।

প্রাপ্ত রিপোর্টের পরিপ্রেক্ষিতে শুক্রবার (১৫ মে) দুপুর ২টা ৩০ মিনিটে জরুরী প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করেন জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মো. আবদুর রশিদ।

তিনি বলেন, ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ২০ বছর বয়সী নারীর স্যাম্পলের ফলাফল কোভিড-১৯ পজেটিভ এসেছে। এ নিয়ে ভেদরগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৯ জন। তিনি আরও বলেন, আজকে শরীয়তপুর জেলায় মোট প্রাপ্ত পজেটিভ নতুন রোগী ১ জন এবং ভেদরগঞ্জ উপজেলায় ১ জন। আক্রান্ত ব্যাক্তির ঢাকার সাথে যোগসূত্র আছে বলে মনে করা হচ্ছে।

এ সম্পর্কে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, ভেদরগঞ্জ উপজেলায় রামভদ্রপুর ইউনিয়নের ০৭ ওয়ার্ডে(সত্যপুর)০১ জন করোনা পজিটিভ হওয়ায় উপজেলা প্রশাসন কর্তৃক উক্ত ০৭ নং ওয়ার্ডের সরদার বাড়ি লকডাউন করা হলো।আক্রান্ত ব্যক্তির সাথে যারা সংস্পর্শে এসেছেন তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দেয়া হলো।তাকে বাসায় রেখে চিগিৎসা চলছে এবং স্বাস্থ্যকর্মীরা তার তদারকি করছেন।


  • 3
    Shares

Related Articles