দেশজুড়ে

আবারো সাবেক ছাত্রলীগ নেতা শিহাব সহ ৪ মাদক ব্যবসায়ী ফেন্সিডিল সহ আটক

মানিক ঘোষ ঝিনাইদহঃ ঝিনাইদহ ডিবি পুলিশের অভিযানে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক শাহাবুদ্দিন শিহাব সহ ৪ মাদক ব্যবসায়ী আটক। এ সময় নিকট থেকে ৫৭ বোতল ফেন্সিডিল এবং ১৫’শ মিলি লিটার তরল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

শুক্রবার বিকাল ৩ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ ডিবি পুলিশ কোটচাঁদপুর উপজেলার কাঁকমারি বাওড়ের নিকট অভিযান চালিয়ে ফেন্সিডিল সহ কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক শাহাবুদ্দিন শিহাবকে আটক করা হয়। এ সময় ফেন্সিডিলসহ আরও ৪ মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশ।

আটককৃতরা হলো-কালীগঞ্জ উপজেলার বানুড়িয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে শাহাব উদ্দিন শিহাব, একই উপজেলার বুজরুক মুন্দিয়া গ্রামের কামাল হোসেনের ছেলে হাসান তারেক, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার হরিয়ান নগর গ্রামের রবিউল হোসেনের ছেলে বিল্লাল হোসেন এবং মাগুরা সদর উপজেলার পারনান্দুয়ালী গ্রামের কামরুল ইসলামের স্ত্রী কৈতরি বেগম।

ঝিনাইদহ ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদে তারা জানতে পারে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কাঁকমারি বাওড়ের নিকট মাদক ব্যবসায়ীরা মাদক বেচা-কেনা করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৫৭ বোতল ফেন্সিডিল এবং ১৫’শ মিলি লিটার তরল ফেন্সিডিল সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এদের মধ্যে একজন নারী মাদক ব্যবসায়ী। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ গত বছর ১৯ জুন মাসে জীবননগর উপজেলার বেনীপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে গয়েশপুর পিচমোড় থেকে ফেনসিডিলসহ তাকে আটক করেন।

Comments

comments