পাবনা-৪ উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ আখতারুজ্জামান মুক্তার

0
148

মামুনুর রহমান, পাবনা জেলা প্রতিনিধি : বিমানবন্দর চালু, ফ্লাইওভার নির্মাণ, সহ ঈশ্বরদী মাদক মুক্ত করণে কঠোর পদক্ষে গ্রহণ করার ঘোষণা দিলেন, জাতীয় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ সেলের চেয়ারম্যান, আইনজীবি পরিষদের সাধারণ সম্পাদক ও সাবেক পিপি এডঃ আখতারুজ্জামান মুক্তা।

গতকাল মঙ্গলবার রাতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মত বিনিময় সভায় পাবনা- আসনের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি হিসেবে তিনি এ ঘোষনা দেন। ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে জাতীয় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ সেলের উপদেষ্টা এডভোকেট মনোয়ার হোসেন স্বপন ও সেলের সমন্বয়ক এডভোকেট হেদাযেত উল হক, জাতীয় সাংবাদিক সোসাইটির সাধারণ সম্পাদক বিপুল জোয়ারদার,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান, মজিবর রহমান খান, মামুনুর রহমানসহ অন্যরা বক্তব্য দেন।

এড,আখতারুজ্জামান মুক্তা আরও বলেন,স্টেডিয়াম নির্মাণ,কৃষি বিশ্ববিদ্যালয় মেডিক্যাল কলেজ স্থাপনসহ প্রয়াত ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই। তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমাকে মনোনয়ন দেওয়া হলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো। বিজয়ের পর ঈশ্বরদী আটঘরিয়ার সকল মানুষের উন্নয়নে কাজ করা হবে। তিনি শিক্ষা ক্ষেত্রের উন্নয়নেও কাজ করার আশাবাদ ব্যক্ত করে অভিভাবকদের সচেতন হওয়ার আহবান জানান।