দেশজুড়ে

শ্রীনগরে মাদ্রাসা ছাত্র হত্যা মামলার আসামী সুমন গ্রেফতার


শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের জের ধরে মাদ্রাসা ছাত্র মো. রবিউল (১৮) কে কুপিয়ে খুনের ঘটনায় ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শ্রীনগর থানা পুলিশ শুক্রবার দুপুরে মামলার ২নং আসামী মো. সুমনকে ফরিদপুরের ভাঙ্গা এলাকায় তার শশুর বাড়ি থেকে গ্রেফতার করে।

শ্রীনগর থানা পুলিশ জানায়, গত ৭ মে রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার দেউলভোগ গরুর হাট এলাকায় সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের জের ধরে মাদ্রাসা ছাত্র মো. রবিউল (১৮) ও অপর কিশোর আলী হোসেন (১৭) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ঘাতকরা। পরে রবিউলকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। রবিউল উপজেলার শহীদ মিনার এলাকার বাসিন্দা দিন মজুর মো. হাবিবের ছেলে।

এ ঘটনায় রবিউলের মা বাদী হয়ে দেউলভোগ বাজারের রঙ্গিলার ছেলে সোহেল, সুমন, শুভ ও নজরুল ইসলামের ছেলে রাকিবকে আসামী করে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করে। ঘটনার পরপরই আসামীদের গ্রেফতারে মাঠে নামে পুলিশ।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই মোস্তাফিজুর রহমান শ্রীনগর থানার এএসআই কামরুজ্জামান ও ফোর্সদের সাথে নিয়ে ফরিদপুরের ভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে মামলার ২নং আসামী সুমনকে তার শশুরবাড়ি থেকে গ্রেফতার করেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, মামলার বাকী আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ কাজ করে যাচ্ছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button