কালিহাতীতে সাংবাদিকদের ঈদ উপহার সুরক্ষা পোষাক দিলেন আবু নাসের

0
24

জাহাঙ্গীর আলম, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি: বৈশিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় কর্মরত সাংবাদিকদের ঈদ উপহার হিসেবে সুরক্ষা পোষাক দিলেন এফবিসিসিআই‘র পরিচালক জেলা আওয়ামী লীগের সদস্য ও কালিহাতী ফাউন্ডেশনের সভাপতি মো. আবু নাসের।

শুক্রবার (১৫ মে) সকালে এলেঙ্গা রিসোর্টে কালিহাতী ফাউন্ডেশনের উদ্দ্যোগে উপজেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে সুরক্ষা পোষাক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালিহাতী ফাউন্ডেশনের সহসভাপতি রাসেল তালুকদার, সাধারণ সম্পাদক মোল্লা জাকারিয়া লেলিন, কোষাধ্যক্ষ মাজহারুল ইসলাম কুয়াশা প্রমুখ।

এফবিসিসি পরিচালক আবু নাসের বলেন, মফস্বলের সাংবাদিকদের নিজের খেয়ে বনের মহিষ তাড়ানোর মতো অবস্থা, নেই কোন নিরাপত্তা। তবুও জাতির যে কোন দুঃসময় ও সুসময়ে মাঠে ময়দানে থেকে জীবনের ঝুকি নিয়ে কাজ করে করেন থাকেন। প্রতিদিনের সংবাদ পৌঁছে দেন দেশ বিদেশে। মহামারী করোনা ভাইরাসে তাদের সুরক্ষার কথা চিন্তা করে আমার এই ক্ষুদ্র প্রয়াস।

তিনি আরও বলেন, কালিহাতী ফাউন্ডেশনের মাধ্যমে কালিহাতীর কর্মরত সাংবাদিকদের প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। কালিহাতীতে শিক্ষার মান উন্নয়নে কালিহাতী ফাউন্ডেশন নিরলসভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।