দেশজুড়ে

নান্দাইলে দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরন করলেন জালাল উদ্দিন মাষ্টার

  • 4
    Shares

এইচএমম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলা খারুয়া ইউনিয়ন নিজ গ্রামে ৬০০ শতাধিক অসহায় দুঃস্থ মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ করেছেন,গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ও নান্দাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সদস্য আলহাজ্ব জালাল উদ্দিন মাষ্টার।

শুক্রবার (১৫ মে) বিকালে সামাজিক দূরত্ব বজায় রেখে এলাকার অসহায় দরিদ্র নারী পুরুষের মাঝে তিনি প্রতি জনকে ১কেজি সেমাই, ১কেজি চিনি, ১টি কাপর ও ১টি করে লুঙ্গি বিতরণ করেন।

এসময় আলহাজ্ব জালাল উদ্দিন মাষ্টার বলেন,আমি কোন রাজনৈতিক উদ্দশ্যে নয়,অন্য কারো টাকা দিয়ে নয়,এখন রমজান মাস সামনে পবিত্র ঈদুল ফিতর।তাছাড়া আমি এই এলাকার সন্তান তাই এই করোনা পরিস্থিতিতেও মাতৃভূমি ও এলাকার মানুষের ভালোবাসার টানে, ঢাকা থেকে ছুটে আসা ও অসহায় দরিদ্র সকলের জন্য সম্পূর্ণ নিজের টাকায় আমার পক্ষ থেকে এই ঈদ উপহার বিতরন।আমি আমার এলাকার সাধারন মানুষের পাশে সব সময় ছিলাম এখনো আছি,ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। এ সময় প্রাণঘাতী করোনা পরিস্থিতিতে সরকার ও প্রসাশনের দেওয়া নির্দেশনা মেনে চলা ও সবাইকে সচেতন থাকতে আহ্বান জানান তিনি।

এ সময় নান্দাইল উপজেলা যুবলীগ নেতা হীরণ মন্ডল এর পরিচালনায় উপস্থিত ছিলেন,সমাজ সেবক মুনায়েম হোসেন ভূঁইয়া,ইউ পি সদস্য আব্দুস ছাত্তার,খাড়ুয়া ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক আশরাফুল আলম জালাল, বিপ্লব সরকার,হারুন,মালেক, সাদ্দাম ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


  • 4
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button