দেশজুড়ে

হাতীবান্ধার পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান আর নেই

পরিমল চন্দ্র বসুনিয়া, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শফিউল আলম রোকন আর নেই (ইন্না লিল্লাহি…রাজিউন)।

আজ সোমবার (২৪ আগস্ট) সকালে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর।

মরহুমের পারিবারিক সূত্র জানায়, পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল আলম রোকন দীর্ঘদিন ধরে হৃদযন্ত্রের সমস্যা ভুগছিলেন। ইতোপূর্বে তার হৃদযন্ত্রে অস্ত্রোপচার করে রিং বসানো হয়। এরপর কিছুটা সুস্থতা নিয়ে দায়িত্ব পালন করছেন তিনি।

শনিবার (২২ আগস্ট) হঠাৎ শ্বাসকষ্ট নিয়ে অসুস্থতা অনুভব করলে চেয়ারম্যান শফিউল আলমকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা করে করোনা নেগেটিভ আসে তার।সোমবার সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

চেয়ারম্যান শফিউল আলম রোকন হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সম্পাদক সাবেক চেয়ারম্যান মৃত মজিবর রহমানের ছেলে এবং পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি সীমা আক্তারের শ্বশুর। আওয়ামী পরিবারের জনপ্রতিনিধি মৃত্যুকালে স্ত্রী ও চার ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাজা পরবর্তিতে জানানো হবে বলেও পারিবারিক সূত্র নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button