দেশজুড়ে

যশোরের বাগআঁচড়ায় রুবা ক্লিনিকের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন


নাজিম উদ্দীন জনি, শার্শা (বেনাপোল) প্রতিনিধিঃ করোনায় দিন আনা দিন খাওয়া অসহায় দুস্থ কর্মহীন ১৯ দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে যশোরের শার্শার বাগআঁচড়ার সুনামধণ্য চিকিৎসা সেবা প্রতিষ্ঠান রুবা ক্লিনিকের পরিচালক ডাঃ আহসান হাবিব(রানা)’র আম্মা জোবাইদা ও তার সহধর্মনী ডাঃ জেরিন আফরোজ নিপু।

শুক্রুবার (১৫ মে) বিকালে এ খাদ্য সামগ্রী বিতরন উদ্বোধন করেন বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল।

বাগআঁচড়ার আমতলায় সামাজিক দূরত্ব বজায় রেখে ১৯জন দুস্থ পরিবারের মাঝে ৭কেজি চাল, ১কেজি তেল ও ৮০০ডাল বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাগআঁচড়া ১নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আলমগীর কবির মেম্বর সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এসময় চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ইতিমধ্যে সাধারণ ছুটি ঘোষণা করেছেন এবং যার যার ঘরে থাকার নির্দেশ দিয়েছেন। আর সরকারের এ নির্দেশনার প্রতি একাত্না ঘোষণা করে নিজেদেরকে গৃহবন্দী করে ফেলেছেন সাধারণ খেটে খাওয়া মানুষ। আর এসব মানুষের প্রতি সহমর্মিতা অনুভব করে শার্শার কৃতি সন্তান ও বাগআঁচড়া রুবা ক্লিনিকের স্বাত্তাধীকারী ডাঃ আহসান হাবিব রানা ও তার সহধর্মিনী জেরিন আফরোজ নিপু এবং রানার আম্মা জোবাইদা যে নিজ উদ্যোগে নিজস্ব অর্থায়নে এলাকার অসহায় দিনমজুর পরিবারের জন্য এ খাদ্যসামাগ্রী ব্যবস্থা করেছেন এ জন্য এলাকার মানুষের পক্ষ থেকে তাদের কে তিনি ধন্যবাদ জানান।

এসময় সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসার আহবান জানান চেয়ারম্যান ইলিয়াজ কবির বকুল।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button