বিনোদন

করোনাভাইরাসে আক্রান্ত সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ

গুরুতর অসুস্থ হয়ে গত ২১ আগস্ট রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন দেশের খ্যাতনামা সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। পরে তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে নিবির পর্যবেক্ষণে (আইসিইউ) রাখা হয়। এবার জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এই পপ তারকা।

জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেছে তার পরিবার সূত্র।= এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় ফেরদৌস ওয়াহিদের সহকারী মোশারফ গণমাধ্যমকে জানিয়েছিলেন, সপ্তাহখানেক আগে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে তার নমুনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট করোনাভাইরাস ‘নেগেটিভ’ আসে। কিন্তু জ্বর কমায় শিল্পীকে সিএমএইচে আনা হলে ফের করোনা টেস্ট করায় হাসপাতাল কর্তৃপক্ষ।

শুক্রবার বিকালে আসা সেই টেস্টের রিপোর্টে পজিটিভ ফল এসেছে। বিগত চার দশকেরও বেশি সময় ধরে সংগীত ভুবনের সঙ্গে যুক্ত ফেরদৌস ওয়াহিদ। দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। তার গান– ‘এমন একটা মা দে না’, ‘মামুনিয়া’ মানুষের মুখে মুখে এখনও বাজে।

তার অন্যান্য জনপ্রিয় গানগুলোর মধ্যে – ‘আগে যদি জানতাম’, ‘তুমি-আমি যখন একা’ ‘আমার পৃথিবী তুমি’, ‘ওগো তুমি যে আমার কতো প্রিয়’, ‘আমি ঘর বাঁধিলাম’, ‘আমি এক পাহারাদার’ প্রভৃতি অন্যতম। ৬৭ বছর বয়সী এ সংগীতশিল্পী কয়েক বছর ধরে হৃদরোগ, উচ্চরক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন।

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button