ধামরাইয়ের বিভিন্ন ওয়ার্ডে উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের ত্রাণ বিতরণ

0
124

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি : মঙ্গলবার (৫ই মে) ২০২০ খ্রীস্টাব্দ নোভেন করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে বিশ্বজুড়ে মহামারী রুপ নিয়েছে। এ”পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে সারাবিশ্বে পঁয়ত্রিশ লক্ষাধিক লোক। প্রাণহানি ঘটেছে দুই লক্ষ পঞ্চাশ হাজারেরও অধিক লোকের। বাংলাদেশে করোনায় আক্রান্ত হয়েছে প্রায় সাড়ে দশ হাজার একশত তেতাল্লিশ জন লোক , প্রাণহানি ঘটেছে একশত তিরাশি জন লোকের।

করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশ অনুযায়ী অঘোষিত লকডাউন চলছে। সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ঘরে থাকার কারণে কর্মহীন ঘরবন্দী অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সংকট দেখা যাওয়ার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে সমগ্র ধামরাই উপজেলার দিন-রাত বিভিন্ন ইউনিয়নে প্রচুর বৃষ্টিকেও হার মানিয়ে ত্রাণ-সামগ্রী বিতরণ করে চলেছেন ধামরাই উপজেলার চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন।

মঙ্গলবার (৫ই মে) ধামরাই পৌরসভার ৪নং, ওয়ার্ড পাঠানটোলা ও ৭নং ওয়ার্ড ইসলামপুর সহ বিভিন্ন এলাকার কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ নিয়ে পৌছে গেলেন ধামরাই উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জনাব মোহাদ্দেছ হোসেন।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খন্দকার মশিউর রহমান জানু, ধামরাই পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী, রুবেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ’সময় ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন বলেন আপনারা কেউ খাবারের জন্য চিন্তা করবেন না। মানণীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন আপনাদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য আমরা মানণীয় প্রধানমন্ত্রীর পক্ষে আপনাদের মাঝে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিলাম। আপনারা সরকারি নির্দেশ অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকুন, সুস্থ ও নিরাপদ থাকুন অপরকে সুরক্ষিত ও নিরাপদ রাখুন।করোনার কারণে কেউ আতঙ্কিত হবেন না সচেতন হোন, স্বাস্থ্য বিধি মেনে নিয়মিত সাবান দিয়ে হাত ধোঁয়ার অভ্যাস গড়ে তুলুন,। আমরা আপনাদের সেবায় নিয়োজিত আছি নিরন্তর।