রাজশাহীর মোহনপুরে বন্ধন সমবায় সমিতির ঈদ সহায়তা সামগ্রী বিতরণ

0
118

রিপন আলী, রাজশাহী ব্যুরো: করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষায় সামাজিক সংগঠনগুলো বিভিন্ন উদ্যোগ নিচ্ছে সামাজিক সংগঠনগুলোর পক্ষ থেকে জনসচেতনতা তৈরির উদ্দেশে মাইকিং ও সংক্রমণ রোধী স্প্রে ছিটানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

মাস্ক, সাবান, চাল-ডাল, হ্যান্ড স্যানিটাইজারসহ প্রয়োজনীয় নানা উপকরণ বিতরণ করছে স্বেচ্ছাসেবী সংগঠনগুলো।তারই ধারাবাহিকতায় রাজশাহী মোহনপুর বন্ধন সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ আয়োজনে ১শত হত দরিদ্র পরিবারে মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল ৯টায় মোহনপুর বন্ধন সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি কার্যালয় চত্তরে সংস্থার চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে এই সব সামগ্রী বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন পরিচালক তানমিনুর রহমান ,বিশিষ্ট সমাজ সেবক রিয়াজ উদ্দিন, রফিকুল ইসলাম মাষ্টার শামসুদ্দিন প্রমুখ।

সংগঠনের প্রতিনিধিরা জানান, তাদের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ নেওয়া হচ্ছে বিশেষ করে নিন্ম আয়ের লোকদের জন্য। ওয়েট টিস্যুতে হ্যান্ডস্যানিটাইজার যুক্ত করে মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে। এসব টিস্যু দিয়ে লোকজন তাদের মোবাইল ফোন, হাত পরিষ্কার করে তা নিরাপদ স্থানে ফেলে দেবে। এতে সংক্রমণ ঝুঁকি অনেকটাই কমে আসবে। এছাড়া মসজিদ, সড়ক, জনবহুল জায়গা জীবাণুমুক্ত করতে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।