পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় ১জন নিহত, গুরুতর আহত ৬

0
162

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় লেগুনার যাত্রি সদানন্দ ঘোষ (৪৫) নামের এক জন নিহত হয়েছে। নিহত সদানন্দ ঘোষ চারঘাট উপজেলার সলুয়া ইউনিয়নের গোচর গ্রামের খগেন্দ্রনাথ ঘোষের ছেলে। সেসময় লেগুনার আরো ৬ জন যাত্রি গুরুতর আহত হয়েছে।

গুরুতর আহতরা হলোন, উপজেলার গোপালহাটি গ্রামের আমিনুর মন্ডলে ছেলে উজ্জল (৪০), রামজিবনপুর গ্রামের অকবর আলীর ছেলে মিলন (৪০), সরিষাবাড়ি গ্রামের ফুরকান আলীর ছেলে বাহার (৩০), বানেশ্বর এলাকার জয়নাল (৪০), পালপাড়া এলাকার মিজানুরের স্ত্রী রজুফা (২৫) ও লেগুনার ড্রাইভার অজ্ঞাত (৪০)।

বিষয়টি পুঠিয়া শিবপুর ফাঁড়ি ইনচার্জ কাজল নন্দি নিশ্চিত করে বলেন, শনিবার ভোর পৌঁনে ছয়টায় রাজশাহী থেকে ছেড়ে আসা যাত্রিবাহি লেগুন উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের বড় সেনভাগ নাক স্থানে পৌছালে নাটোর থেকে রাজশাহী গামি একটি ট্রাকের চাকা পাংচার হয়ে যাত্রিবাহি লেগুনাকে ধাক্কা দিলে লেগুনার যাত্রিসহ ড্রাইভার গুরুত্বর আহত হয়।

পরে হাইওয়ে পুলিশ ঘটনা স্থালে গিয়ে গুরুত্বর আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেসময় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তা সদানন্দকে মৃত ঘোষনা করেন। গুরুত্বর আহতদের রামেক হাসপাতালে পাঠানো হয় এবং ঘাতক ট্রাকটিকে হাইওয়ে পুলিশ আটক করেছে।