সরিষাবাড়ীতে গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
98

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর)থেকেঃ জামালপুরের সরিষাবাড়ীতে যথাযোগ্য মর্যাদায ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার ১৬ তম বাষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১আগষ্ট) পৌর আওয়ামী লীগের উদ্দ্যোগে গ্রেনেড হামলায় আইভি রহমান সহ নিহতদের স্মরনে কর্মসূচীর মধ্য সকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও নিহতদের আতœার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল.কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারন,আইভি রহমান এর প্রতিকৃতিতে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর পক্ষ থেকে এবং আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমীরা পুস্পস্তবক অর্পন করা হয়।

আলোচনা সভায় সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজান সভাপতিত্ব করেন।এতে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক।এ সময অনান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মনির উদ্দিন যুগ্ম সম্পাদক এম এ গনি,পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ,জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার সভাপতি মোয়াজ্জেম হোসেন,সাধারন সম্পাদক জাহিদুর রহমান,উপজেলা যুবলীগের সভাপতি এ,কে.এম আশরাফুল ইসলাম,সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি,যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন মুকুল,সরিষাবাড়ী অনার্স কলেজের ভি,পি নাজমুল হুদা বজলু,জি.এস রাজন আহমেদ।পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু। কর্মসুচীতে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমীরা উপস্থিত ছিলেন। এ ছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমীরা যথাযোগ্য মর্যাদায দিবসটি পালন করে।

উল্লেখ্য,২০০৪ সালের ২১শে আগস্ট ঢাকায় আওয়ামী লীগের এক জনসভায় গ্রেনেড হামলায় ২৪ জন নিহত হয় এবং তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা সহ প্রায় ৪’শ লোক আহত হয়।