ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের মানবতার ফ্রী ইফতার বাজার

0
129

রনজিত কুমার পাল ( বাবু): নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ এর প্রাদুর্ভাব এর কারণে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা জোবায়ের আহমেদ অনিক এর নেতৃত্বে প্রায় ৩০০ ছিন্নমূল ও ভাসমান মানুষের হাতে ইফতার সামগ্রী তুলে দেওয়া হয় ।

বৃহষ্পতিবার (১৪ মে , ২০২০) পবিত্র মাহে রমজানে ঢাকা জেলার, ধামরাই উপজেলার কালামপুর বাজারে এই ইফতার সামগ্রী বিনামূল্যে বিতরণ করা হয়।

বিনামূল্যে ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন কালামপুর বাজার বণিক সমিতির সভাপতি ও ধামরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জনাব রবিউল করিম রুবেল ও সানোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল কাদের সহ সানোড়া ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

ইফতার সামগ্রী বিতরণের সময় ছাত্রলীগ নেতা জোবায়ের আহমেদ অনিক জানান, ঢাকা-২০ এর মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদের নির্দেশে দেশের এই মহামারী দুর্যোগে আমরা সর্বক্ষণই মানুষের পাশে রয়েছি ইতিমধ্যেই আমরা ছাত্রলীগের পক্ষ থেকে ত্রাণসামগ্রী ,হ্যান্ড গ্লাভস ,মাক্স, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি । চলতি এই রমজান মাসে আমাদের ইফতার বিতরণ অব্যাহত থাকবে ।

তিনি আরো জানান , ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সংগ্রামী সাধারন সম্পাদক জনাব মনিরুল ইসলাম মনির ভাইয়ের অনুপ্রেরণায় আমরা ছাত্রলীগ পরিবার সকল ইতিবাচক কাজে ঐক্যবদ্ধ ।