কুষ্টিয়ার ৯নং ওয়ার্ডে আলোচনা ও দোয়া মাহফিলে আতাউর রহমান আতা

0
87
কুষ্টিয়া প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে, আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছিলেন, কুষ্টিয়া পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ। ১৯ আগস্ট বুধবার বাদ মাগরিক কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া ছাখাবী জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জনগণের প্রতি জাতির পিতার যে ভালাবাসা, সম্মানবোধ ও মমত্ববোধ ছিল তা সকলের জন্য অনুকরণীয়। উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর চেতনা, আদর্শ ও দেশপ্রেম হৃদয়ে ধারণ করে দেশকে এগিয়ে নিতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করলে এবং আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। বঙ্গবন্ধু একজন আদর্শবান ও দেশপ্রেমিক নেতা ছিলেন। বঙ্গবন্ধুর প্রতি সকলকে শ্রদ্ধাশীল হতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আখতারুজ্জামান। পরিচালনা করেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রইচ উদ্দিন আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা নাসির উদ্দিন আহমেদ, মহিলা আওয়ামীলীগ নেত্রী সুফীয়া আক্তার, সাবেক কাউন্সিলর বনানী হাসান, কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু, সাবা উদ্দিন সওদাগর, ৫নং ওয়ার্ড ডাঃ আফিল উদ্দিন, গোলাম মোস্তফা, নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ দৌলা তরুণ, শহর ছাত্রলীগের আহবায়ক হাসিব কোরাইশী, যুগ্ম আহবায়ক পাভেল, আওয়ামীলীগ নেতা শওকত আলী টন, ডাঃ আব্দুল মজিদ, আশরাফুল ইসলাম টিটু, সেচ্ছাসেবকলীগ নেতা জহুরুল ইসলাম, শহিদুল ইসলাম বাবু, এম এ ইসলাম শামিম, আরীক মাহামেদ অন্তু, জিল্লুর রহমান, শরিফুল ইসলাম (বার্মিজ), শামসুল আরেফিন খান, ফয়সাল হোসেন চঞ্চল প্রমুখ। সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাবেক পরিচালক ও যুবলীগ নেতা রাকিবুজ্জামান সেতু।
এদিকে মিলাদ ও দোয়া মাহফিল শেষে, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সধারণ সম্পাদক আতাউর রহমান আতা কুষ্টিয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান ম. আ. রহিমের সহ-ধর্মিনী ও সাবেক ছাত্রনেতা হাসান জামান লালনের মাতা জাহানারা রহিমের সাথে কুশল বিনিময় করেন।