এবার সিনেমায় আসছে তবীবের গান

0
107

প্রথমবার সিনেমায় গান লিখেছেন ভাইরাল ‘গাল্লিবয়’ গানের গীতিকার ও সংগীতশিল্পী তবীব মাহমুদ। অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমার জন্য টাইটেল ট্র্যাক লিখেছেন আলোচিত এই সংগীতশিল্পী। এক ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক অনন্য মামুন।

পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, তবীব মাহমুদ গাল্লিবয় রানার শ্রষ্টা। তার কথার যাদুতে আমি মুগ্ধ। তাই তাকে দিয়েই লিখে ফেললাম ‘নবাব এলএলবি’ সিনেমার টাইটেল গান। চলচ্চিত্রে তার প্রথম কাজ। আমি নবাব, ধর্ষিতা বোনেদের হাত….

এদিকে সিনেমায় প্রথমবার গান লেখা প্রসঙ্গে তবীব মাহমুদ জানিয়েছেন, পরিচালক অনন্য মামুন ভাই আমাকে একটি প্লট বলেছেন, পরিস্থিতি বর্ণনা করেছেন। তার উপরই আমি গানটি লিখে দিয়েছি। এদিকে গানটিতে কে কণ্ঠ দিবেন তা এখন ঠিক হয়নি বলে জানিয়েছেন পরিচালক। তবে শাকিব খান, মাহিয়া মাহি ও স্পর্শিয়াকে নিয়ে নির্মাণ করতে যাওয়া সিনেমাটির শুটিং খুব দ্রুতই শুরু হবে বলে জানালেন অনন্য মামুন।

২০১৯ সালের মে-জুন মাসের রানার সঙ্গে পরিচয় হয় তবীবের। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ঘুরে র‌্যাপ গান শোনাতো রানা। তবীবের সঙ্গে রানার পরিচয়ের পর বলিউডের ‘গাল্লিবয়’ নাম জুড়ে দেন রানার নামের সঙ্গে। তারপর রানার গাওয়া ‘গাল্লিবয়’ নামের একটি গান সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন তিনি। যা ইন্টারনেট জুড়ে ভাইরাল হয়।