বান্দরবানে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

0
111

রিমন পালিত:  বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ আগস্ট বুধবার সকালে বান্দরবান জেলা পুলিশের আয়োজনে বালাঘাটা পুলিশ লাইন্স এ মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার জেরিন আখতারের সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) জনাব কুদ্দুস ফরাজী, অতিরিক্ত পুলিশ সুপার(ইন সার্ভিস) জনাব আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজা সারোয়ার, সহকারী পুলিশ সুপার ( লামা সার্কেল) রেজওয়ানুল ইসলাম।

এসময় কল্যাণ সভায় বক্তব্য রাখেন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী, সার্জেন্ট আলী আশরাফ সহ পুলিশ লাইনের বিভিন্ন সদস্যবৃন্দ। অনুষ্ঠানে অতিথিরা কল্যাণ সভায় জেলা পুলিশের বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে আলোকপাত করেন এবং ভবিষ্যতে দেশ সেবার মাধ্যমে বাংলাদেশ পুলিশ কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উপস্থিত সকলের কাছ থেকে মুক্ত মতামতের আয়োজন করেন ।

অতিথিরা বলেন বাংলাদেশের পুলিশ সদস্যরা বিভিন্ন সময় নিজের জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও মাতৃভূমির জন্য নিজেদের জীবন উৎসর্গ করে গেছেন। যারা এইরকম মহৎ কাজে শরিক হয়ে পুলিশের গৌরব আরো বাড়িয়ে দিয়েছে তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও তাদের আত্মার সদ্গতি কামনা করেছেন মাসিক কল্যাণ সভায় উপস্থিত সকল পুলিশ সদস্যরা। এছাড়া বান্দরবান জেলায় কর্মরত দুই পুলিশ সদস্যের অকাল মৃত্যুতে বান্দরবান জেলা পুলিশের পক্ষ থেকে শোক এবং সমবেদনা প্রকাশ করা হয়।