বিকাল ৫:১০ শুক্রবার ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

পুঠিয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই ব্যবসায়ী সর্বশান্ত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : November 13, 2019 , 9:45 pm
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই ব্যবসায়ী সর্বশান্ত হয়েছে। ঘটনাটি ঘটেছে ঢাকা-রাজশাহী মহাসড়কের যে কোন স্থানে। ভুক্তভোগি দুই ব্যবসায়ীরা হলেন, পাবনা জেলার পাবনা সদর থানার হেমায়েতপুর এলাকার মৃত খোরশেদ আলী ছেলে পল্লী বিদ্যুৎ-এর ঠিকাদার তোজাম্মেল হোসেন (৬০) ও পুঠিয়া উপজেলা জিউপাড়া ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত শাহাদত আলী ছেলে ব্যবসায়ী সুমন আলী (৩৫)।

আজ বুধবার পৃথক দুইটি যাত্রিবাহি বাসে তোজাম্মেল হোসেন ও সুমন আলী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। জানাগেছে, বুধবার দুপুর ৩ টা সময় পাবনা থেকে পুঠিয়া আসার সময় তোজাম্মেল হোসেন একটি যাত্রিবাহি বাসে উঠেন। পথে মধ্যে আজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অজ্ঞান হয়ে পড়েন। সেসময় অজ্ঞান পার্টির সদস্যরা তার কাছে থাকা টাকা-পয়সা এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে অজ্ঞাত যাত্রিবাহী বাসটি তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে ফেলে রেখে চলে যায়। এসময় তাকে স্থানীয়রা স্বাস্থ্য কপ্লক্সে ভার্তি করেন।

এছাড়াও বিকাল সাডে ৪ টার সময় সুমন আলী রাজশাহী থেকে পুঠিয়া আসার জন্য একটি যাত্রিবাহী লোকাল বাসে উঠেন। অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সুমন জ্ঞান হারিয়ে বাসের সিটি শুয়ে থাকেন। এসময় অজ্ঞান পার্টির সদস্যরা তার গলায় থাকা একটি স্বর্ণের চেন টাকা-পয়সা এন্ড্রয়েড ফোন ছিনিয়ে নেয়। অজ্ঞান সুমনকে নাটোর থেকে কনকচাপা যাত্রিবাহি বাসে করে পুঠিয়া পৌছানো হয়।

এসময় তাকে তার আত্বীয়-স্বজনেরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উভয়ের কাছে থাকা বাটন ফোনের মাধ্যমে যোগাযোগ করে পরিচয় পাওয়া যায় বলে জানাগেছে।

Comments

comments