দেশজুড়ে

মোহনপুর উপজেলায়  স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ


রিপন আলী, মোহনপুর:  “Coved-19 আমরা অসহায় মানুষের জন্য” স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে নন এমপিও শিক্ষক, কেজি স্কুলের শিক্ষক এবং যারা প্রাইভেট পড়িয়ে জীবিকা নির্বাহ করেন এমন কিছু অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এটা ছিল সংগঠনের ২য় কার্যক্রম। এর পূর্বে গত ১৭ এপ্রিল একইভাবে ত্রাণ বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে ৪ কেজি চাল ৩ কেজি আটা, ১ কেজি চিনি, হাফ কেজি সয়াবিন তেল, হাফ কেজি লাচ্চা দেওয়া হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা এবং আহ্বায়ক প্রভাষক মোঃ আনোয়ার করিম শাহীন। কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহায়তা করেছেন যুগ্ম আহ্বায়ক মোঃ রিয়াজ উদ্দিন, কোষাধ্যক্ষ নিখিল চন্দ্র সরকার, সদস্য আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ্ মৃধা, মোঃ রোকনুজ্জামান রোকন মাস্টার, মোঃ বিপ্লব হোসেন এম এ, প্রভাষক শ্রী শ্যামল কুমার কবিরাজ, প্রভাষক শ্রী বিধান চন্দ্র প্রামানিক, মোঃ কপিল হোসেন।

যারা অর্থ ও শ্রম দিয়ে সাহায্য করেছেন তাদেরকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানান আহ্বায়ক প্রভাষক মোঃ আনোয়ার করিম শাহীন। তাদের জন্য সংগঠনের পক্ষ থেকে গতকাল তারাবির নামাজ শেষে দোয়া করা হয়


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button