বান্দরবানে খালেদা জিয়ার ৭৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

0
101

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে খালেদা জিয়ার ৭৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

১৫ আগস্ট শনিবার সন্ধ্যায় বান্দরবান চৌধুরী মার্কেট সংলগ্ন বিএনপি কার্যালয়ে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৬-তম জন্ম বার্ষিকী ও বন্যায় ক্ষতিগ্রস্ত বানবাসি মানুষদের দুর্দশা থেকে মুক্তি কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয় ।

বান্দরবান জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গণির সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরী, এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মজিবুর রশিদ, সাবেক ছাত্রনেতা ও জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফেরদৌস হায়দার রুশু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি হারুনুর রশিদ, জেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি দৌলতুল কবির খান সিদ্দিকী, সাধারণ সম্পাদক শিমুল দাশ,বিএনপি নেতা নু মং প্রু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অমিত ভূষণ সহ নেতা-কর্মীরা।

অনুষ্ঠানে নেতা-কর্মীরা সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন । এছাড়াও বর্তমান সময়ে বন্যায় ক্ষতিগ্রস্ত সকল মানুষজন যাতে খুব দ্রুত এই ক্ষতি থেকে নিস্তার পায় তার জন্য পরম করুণাময় সৃষ্টিকর্তার কাছে দোয়া কামনা করেন।