দুপুর ১:০৭ মঙ্গলবার ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

ভোলায় আশ্রয় কেন্দ্রে মানুষের রাতের খাবারের ব্যবস্থা করলেন জেলা প্রশাসক

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ৯, ২০১৯ , ৮:১৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : বরিশাল
পোস্টটি শেয়ার করুন

ইয়ামিন হোসেন, ভোলা: ঘূর্ণিঝড় বুলবুল সচেতনতা ও ঝুকিপূর্ণ এলাকার মানুষদের আশ্রয় কেন্দ্রে নিয়ে আশা হয়েছে।আশ্রয় কেন্দ্রে অবস্থানরত সকলকে জেলা প্রশাসনের পক্ষে সকল ধরনের খাবার এর ব্যবস্থা করেছেন।

দুপুরের শুঁকনো খাবার বিতরণ এর পর রাতে খিচুড়ি রান্না করে দেওয়া হয়েছে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের বিচ্ছিন্ন এলাকা দাইয়া আশ্রয় কেন্দ্রে গিয়ে দেখা যায় চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান খান খিচুড়ি রান্না করে নিজে তদারকি করে খাওয়াচ্ছেন।

মিজানুর রহমান বলেন জেলা প্রশাসনের পক্ষে সকল ধরনের খাবার এর ব্যবস্থা করা হয়েছে।ঘূর্ণিঝড় বুলবুল সচেতনতা ও ঝুকিপূর্ণ এলাকার মানুষদের আশ্রয় কেন্দ্রে নিয়ে আশা হয়েছে।আশ্রয় কেন্দ্রে অবস্থানরত সকলকে জেলা প্রশাসনের পক্ষে সকল ধরনের খাবার এর ব্যবস্থা করেছেন।দুপুরের শুঁকনো খাবার বিতরণ এর পর রাতে খিচুড়ি রান্না করে দেওয়া হয়েছে।

সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের বিচ্ছিন্ন এলাকা দাইয়া আশ্রয় কেন্দ্রে গিয়ে দেখা যায় চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান খান খিচুড়ি রান্না করে নিজে তদারকি করে খাওয়াচ্ছেন।মিজানুর রহমান বলেন জেলা প্রশাসনের পক্ষে সকল ধরনের খাবার এর ব্যবস্থা করা হয়েছে।

Comments

comments